রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২২ অপরাহ্ন

আজকের রাশিফল সোমবার ১৪ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল সোমবার ১৪ অক্টোবর ২০১৯

মেষ : নতুন কোনও পরিকল্পনার কথা মাথায় এলে সেগুলোকে বাস্তবরূপ দিন। পরিবারের সদস্যই হোক আর পরিচিত বন্ধু বান্ধব, আপনার সব সামাজিক যোগাযোগের জায়গাগুলো সঠিক রাখুন।

বৃষ : কোনো গুজবে কান দেবেন না। আপনি মাটির মানুষ এর মতো ব্যাবহার বজায় রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলেও কোনো পাত্তা দেবেন না, সাধারণ ভাবে নিন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা বাড়বে।

মিথুন : আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজে সহজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন।উপকার হবে। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট : আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। তাই তার কথা খুবই মন খারাপ করবে।

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে কিছু উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো । যেটা ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা: অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। তবে যে কোনো অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন ফল পাবেন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি শুভ সম্ভাবনাময়। তবে অবিবাহিতদের বিয়ে বা এনগেজমেন্ট হতে পারে। খরচ খরচা বাঁচাতে নির্দিষ্ট পদক্ষেপ নিন।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি বেশ ভালো । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ : সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্য। পড়াশোনার দিকে কোনও পরিবর্তন। বাড়তি কোনও কথার জন্য বিবাদ হতে পারে। প্রতিবাদ করার সময় এসেছে। অভিযোগ জানানোর মতো পরিস্থিতি এলে তা জানান।

মীন: বিবাহ সংলগ্ন কাজে কিছু উপহার দান করতে হতে পারেন। শিল্পীদের জন্য সামনের সময়টা ভাল নয়। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন।তবে তা সম্পন্ন হবে না। স্বামী, স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877